ইস্ট বেঙ্গল ক্লাব এর নতুন ইনভেস্টর সিমেন্টের, আইএসএল খেলবে ইস্টবেঙ্গল

বিশ্বজিৎ দাস Sep 06, 2020 - Sunday News Room 172


অপেক্ষার অবসান শেষ হল।মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়ে দিলেন ইস্টবেঙ্গল চলতি বছরেই আইএসএল খেলবে। এদি নবান্নে মুখ্যমন্ত্রীর উপস্থিতিতে ইস্টবেঙ্গল কর্তারা জানিয়ে দিলেন ক্লাবের নতুন স্পনসর 'শ্রী সিমেন্ট'। মূল স্পন্সর কোয়েসের সঙ্গে চুক্তি ভঙ্গের পর নতুন স্পন্সর বা ইনভেস্টর খুঁজতে হিমশিম খাচ্ছিলেন লাল-হলুদ কর্তারা। এ পরিস্থিতিতে ক্লাব এর পাশে দাঁড়ালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ফলে এবছর অগুনতি ইস্টবেঙ্গল সমর্থক হাঁফ ছেড়ে বাঁচলেন।চিরপ্রতিদ্বন্দ্বী মোহনবাগান ক্লাব আগেই এটিকে-র সঙ্গে গাঁটছড়া বেঁধে আইএসএল খেলবে এবছর।



মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সিমেন্ট প্রস্তুতকারক 'শ্রী সিমেন্টের' সাথে ইস্টবেঙ্গল ক্লাবের অংশীদারিত্ব গড়ে তোলার ক্ষেত্রে মূল ভূমিকা পালন করেছিলেন।বুধবার নবান্নে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন"অনেক দেশ ফুটবলের জন্য বিখ্যাত। তবে এখানে খেলাটি বাংলা ছাড়াই অসম্পূর্ণ থেকে যায়। ইস্টবেঙ্গল নিয়ে অনিশ্চয়তার দিন এখন শেষ হল।ইস্টবেঙ্গল পূর্ব বাংলাকে নতুন দিনের সূর্য দেখার সুযোগ করে দেবে।"

এছাড়া তিনি সাংবাদিকদের আরও বলেন"মোহনবাগান, ইস্ট বেঙ্গল এবং মোহামেডান স্পোর্টিং যে কোন ক্লাব আমাদের নিজেদের উত্তেজিত করে ভাল এবং সেই সব ক্লাব সম্পর্কে আমরা আনন্দিত বোধ করি। আমরা চাই খেলাধুলা, সংস্কৃতি এবং অন্যান্য সমস্ত ক্ষেত্রেই বাংলা ভাল হোক। ফুটবল হল বাংলার গর্বও।'

আপনাদের মূল্যবান মতামত জানাতে কমেন্ট করুন ↴

সবার আগে খবর পেতে , পেইজে লাইক দিন

আপনার পছন্দ

বিজ্ঞাপন
PMJOK

আরও খবর

বিজ্ঞাপন
PMJOK