১০০ দিনের কাজ দেখে সন্তোষ প্রকাশ কেন্দ্রীয় প্রতিনিধি দলের

দেবজ্যোতি চ্যাটার্জি Sep 18, 2020 - Friday মালবাজার 61


১০০দিনের কাজ দেখে সন্তোষ প্রকাশ করলেন কেন্দ্রীয় প্রতিনিধি দল। শুক্রবার এস সি জৈন ও ডি সি দেবরানীর নেতৃত্বে এই প্রতিনিধি দল মাল মহকুমা এলাকার মেটেলি ব্লকের মাটিয়ালি-বাতাবাড়ি ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের দেওপানী বস্তি পরিদর্শন করেন। 


জানাগেছে, গত ১৪ সেপ্টেম্বর থেকে এই প্রতিনিধি দলটি জলপাইগুড়ি জেলার বিভিন্ন ব্লকের ১০০ দিনের কাজ, প্রধানমন্ত্রী আবাস যোজনার ঘর সহ অন্যান্য প্রকল্পের কাজ পরিদর্শন করছেন। শুক্রবার তারা দেওপানী বস্তিতে ১০০ দিনের প্রকল্পের মাধ্যমে তৈরি হওয়া সোলার সিস্টেমের মাধ্যমে ঝর্ণার জলের ব্যবহার করা হচ্ছে সেই প্রকল্পের কাজ দেখেন। প্রসংগত উল্লেখ্য শুখিয়ে যাওয়া ঝর্নাকে সোলার সিস্টেমের মাধ্যমে ব্যবহার যোগ্য করা হয়েছে। এই প্রকল্পের কাজ রাজ্যের মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়ও পরিদর্শন করে গেছেন।প্রকল্পটি জাতীয় পুরস্কারের জন্য মনোনীত হয়েছে। এই কাজ দেখে সন্তোষ প্রকাশ করেন কেন্দ্রীয় প্রতিনিধি দলের সদস্যরা। 


প্রতিনিধি দলের সদস্যরা জানান, জেলায় ১০০ দিনের কাজ সন্তোষজনক। পরিযায়ী শ্রমিকরাও কাজ পাচ্ছে। আরও ৫ দিন তারা জেলার বিভিন্ন এলাকা পরিদর্শন করে দিল্লি ফিরে যাবেন বলে ওই সদস্যরা জানান।

আপনাদের মূল্যবান মতামত জানাতে কমেন্ট করুন ↴

সবার আগে খবর পেতে , পেইজে লাইক দিন

আপনার পছন্দ

বিজ্ঞাপন
PMJOK


আরও খবর

বিজ্ঞাপন
PMJOK
HS01