কাষ্ঠগড়া বনদপ্তরে সামনে অজ্ঞাত পরিচয়ের এক যুবক ধ্যান অবস্থায়

সৌগত মন্ডল Nov 16, 2019 - Saturday রামপুরহাট বীরভূম


সবে মাত্র শীত পড়তে শুরু করেছে। হয়তো কেউ কেউ একটু শীতের পোশাক রাত্রিতে বা সকালে পরছেন।


কিন্তু রাত্রিতে যদি আপনি ফাঁকা মাঠে বা রাস্তাতে ঘন্টা খানেক দাঁড়িয়ে বা বসে থাকেন তাহলে বুঝতে পারবেন শীতের অবহহা টা।


কিন্তু শীত খুব বেশি না হলেও শিশিরে ভিজে যাবে আপনার পুরো শরীরটাই।


ঠিক এমনি অবস্থায় কাষ্ঠগড়া ফরেস্ট অফিসের কাছে একটি মা কালীর থানের দিকে মুখ করে ধ্যান অবস্থাতে পাকা রাস্তার উপর বসে রয়েছে এক যুবক। বয়স আনুমানিক 38 এর কাছাকাছি বললেই চলে।


সেই রাস্তার উপর পেরিয়ে যাচ্ছে পাথর বোঝাই লরি ,ছোট বড় মিলে বহু গাড়ি, মোটর বাইকে ও সাধারণ মানুষ। আমরা বেশ কিছুক্ষন কয়েকজনের বাইক কে লক্ষ্য করলাম, তারা ধ্যান অবস্থাতে বসে থাকা ওই ব্যক্তিকে দেখা মাত্রই গাড়ির গতি বাড়িয়ে চলে যাচ্ছে। আমি ও আমার এক বন্ধু মিলে সর্বপ্রথম ভিলেজ পুলিশ কে ব্যাপার টা জানাই তার পরেই ঘটনা স্থলে আসে ভিলেজ পুলিশ ও বেশ কয়েকটি সিভিক ভলেন্টিয়ার। তখন বাজে রাত্রি দশটা ।


তারা সকলেই মিলে বিভিন্ন ভাবে তাকে বোঝাবার চেষ্টা করে ।কিন্তু কিছুতেই কোন কাজ হলো না। অবশেষে রামপুরহাট থানার পুলিশকে জানানো হয় ঘটনাটি । পুলিশের পরামর্শে একটি এম্বুলেন্স ডাকা হয় এবং তাকে সমস্ত সিভিক মিলে গাড়িতে তুলতে গেলে মার খেতে হয় সিভিক ও আমার বন্ধু চঞ্চল শেখ কে পরে বোঝা যায় মানসিক ভারসময়হীন ও মদ্যপান অবস্থাতে আছে সেই অজ্ঞাত পরিচয়ের যুবকটি।ঘন্টা দুয়েক সময় লাগে তাকে এম্বুলেন্সে তুলে রামপুরহাট হসপিটালে নিয়ে যেতে।এখনো তার পরিচয় জানা যায়নি।

আপনার পছন্দ

বিজ্ঞাপন

আরও খবর

বিজ্ঞাপন