চলন্ত গাড়িতে শ্লীলতাহানি, নির্ভয়ার ছায়া ডুয়ার্সে!

দেবজ্যোতি চ্যাটার্জী May 12, 2019 - Sunday মালবাজার


চলন্ত ছোট যাত্রীবাহী গাড়িতে প্রকাশ্য দিবালাকে এক যুবতীর শ্লীলতাহানির ঘটনা ঘটল শনিবার দুপুরে। প্রান ও মান বাচাতে বৃষ্টি উপেক্ষা করে জনবিরল রাস্তায় নেমে পড়ে ওই যুবতী। পুলিশ এই ঘটনার সাথে যুক্ত ৫ জনকে গ্রেপ্তার করেছে। 



ঘটনাটি ঘটেছে মালবাজার শহর থেকে ডামডিম যাওয়ার জাতীয় সড়কে। 




ওই যুবতীর করা অভিযোগ থেকে জানাগেছে, তার বাড়ি বাগরাকোট গ্রাম পঞ্চায়েত এলাকায় এক চাবাগানে। বাবা নেই মামা বাড়িতে থাকে সেই বছর কুড়ির যুবতী। শনিবার সকালে অন্যান্য দিনের মতো মালবাজার শহরে একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্রে প্রশিক্ষণ নিতে আসে। প্রশিক্ষণ শেষে মালবাজার বাসস্ট্যান্ডের থেকে একটি যাত্রী বাহী ম্যাজিক ভ্যানে ওঠে। সেই ম্যাজিক ভ্যানে আরও ৪ জন যুবক ছিল। খানিক দূর যাওয়ার স্থানীয় এক পেট্রোল পাম্প থেকে আরও তিন সেই ম্যাজিক ভ্যানে ওঠে। ডুয়ার্সের রাস্তা এমনিতে নির্জন। বৃষ্টির জন্য রাস্তায় লোকজন ছিল না। এই সুযোগে ওই ৭ যুবক একাকী যুবতীর উপর চরাও হয়। তার গায়ে হাত দেওয়া শুরু করে। মান বাচাতে সেই যুবতী ড্রাইভারের সাহায্য চায়। ড্রাইভার সাহায্য না করে গাড়ি চালাতে থাকে। এই সুযোগে ওই ৭ যুবক যুবতীকে বিবস্ত্র করতে উদ্যত হয়। বাধ্য হয়ে মান ও প্রান বাচাতে চিৎকার করে গাড়ি থামিয়ে বৃষ্টি উপেক্ষা করে জনবিরল রাস্তায় নেমে পড়ে কাঁদতে শুরু করে। ভাগ্যক্রমে সেই সময় মেয়েটি যে চাবাগানের বাসিন্দা সেই চা বাগানের এক গাড়ি চালক ওই রাস্তা ধরে গাড়ি চালিয়ে ফিরছিল। মেয়েটিকে অসহায় ভাবে কাদতে গাড়ি থামিয়ে কারন জানতে চায়। মেয়েটি সব খুলে বলে। সেই গাড়ি চালক ম্যাজিক গাড়িকে ধাওয়া করে ওদলাবাড়িতে গিয়ে সেই ম্যাজিক গাড়িকে আটক করে। ইতিমধ্যে দুস্কৃতকারীদের তিন জন পালিয়ে যায়। বাকি ৪ জনকে ধরে ফেলে। স্থানীয় লোকজন ঘটনা শুনে ওই চার যুবককে খানিক মারধর দিয়ে পুলিশের হাতে তুলে দেয়। ধৃত ৪ জনের নাম বিশ্বজিৎ রায় (২০)প্রসেনজিৎ রায়(২২) অমল মুর্মু (২০) ও সান্তুনু মাজি (২০)। তাদের বাড়ি মেটেলি ব্লকের শালবাড়ি গ্রামে। যদিও এই চার যুবক অভিযোগ অস্বীকার করেছে। 



মাল থানার ওসি শান্তা শীল জানান, যুবতীর অভিযোগক্রমে ওই চার যুবকের সাথে গাড়ির চালক  ছবিলাল শা সোনারকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি তিনজনের খোজ চলছে। 



জানাগেছে ম্যাজিক গাড়ির চালকের বাড়ি ওদলাবাড়ির আন্দাঝোড়া কলোনিতে। 



এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়ায়। সবাই ডুয়ার্সে নির্ভয়ার ছায়া দেখতে শুরু করেছে। পথে মেয়েদের নিরপত্তার দাবী উঠেছে।

সবার আগে খবর পেতে , পেইজে লাইক দিন

আপনার পছন্দ

বিজ্ঞাপন
HS01

আরও খবর

বিজ্ঞাপন
Jishu da
HS02